Header Ads

Header ADS

Joker মুভি রিভিউ

Joker: (No Spoiler)



HD RIP আসার সাথে সাথেই দেখলাম।❤
যা আশা করছিলাম তার থেকে একটুও কম পাইনি।

মুভি দেখার আগেই Heath Ledger এর জোকারের সাথে Joaquin Phoenix  এর জোকারের সাথে তুলনা করবো ভাবছিলাম। কিন্তু মুভি দেখার পর মাথার দূর দূর থেকে এই চিন্তা চলে গেসে। কারন হিথের মত জোকারের অভিনয়টা আমার মতে আর কেউ প্লে করতে পারবে না, জোকারের মধ্যে যেন প্রান দিয়ে গেছিলো Heath । কিন্তু তা বলে Phoenix যে জোকারের অভিনয়ে ঘাটতি ছিল তা বলার সাহস কারো নেই। তার জোকার ছিল একটি পারফেক্ট জোকার,যেমনটি আমরা Comics লাভার অথবা Joker লাভাররা চাই। কিছু কিছু সিনে আপনি জোকারকে ভিলেন জেনেও হাততালি দেবেন এবং যা আমিও দিয়েছি।মুভিটা একটা মারাত্তক লেভেলের সাইকলজি মুভি। আমি সিউর যে মুভি টা শেষ করার পরও আপনার মধ্যে জোকারের রেশ থেকে যাবে। কিছু মুহূর্ত আপনাকে প্রচুর কনফিউজড করে দেবে। কিন্তু তা দেখা মাত্রই না। মুভি শেষ হওয়ার প্রায় ২ মিনিট আগে মাত্র একটা ডায়লগে আপনার পুরো মাথা ঘুরে যাবে। এই একটা ডায়লগের পর আপনি মুভির ৩ থেকে ৪ টা প্লট খুজে পাবেন।এর পর সেটা আপনার উপর যে আপনি মুভিটাকে কোন প্লটে দেখতে চান।

আমার দেখা One of the best psychology movie এইটা। আর Joaquin Phoenix এর একটা Oscar Worthy Performance।আমি জানিনা Phoenix এইখানে Oscar না পেলে Oscar কে deserve করে। 
আমি চাইব জোকারকে কোন রেটিং না দিতে কেননা কিছু মুভি আছে যেগুলো এইসব তুচ্ছ রেটিং এর বাইরে। জোকার ও তার একটা।
কিন্তু বর্তমানের জনপ্রিয় কিছু ওয়েবসাইটের রেটিং নিচে দেওয়া হলঃ
IMDb- 8.8/10
Rotten Tomatoes- 69%
AUDIENCE SCORE-89%

No comments

Powered by Blogger.